বাতিলকরণ এবং ফেরত নীতি

বাতিলকরণ এবং ফেরত নীতি  

বাতিলকরণ: একজন গ্রাহক হিসাবে আপনি যে স্লটের জন্য অর্ডার দিয়েছেন তার কাট-অফ সময় পর্যন্ত যে কোনো সময় আপনার অর্ডার বাতিল করতে পারেন আমাদের help@keyaseth.in/ store@keyaseth.in- এ ই-মেইল করে বা আমাদের গ্রাহক পরিষেবায় কল করে। 8334886871 । অর্ডার পাঠানোর আগে আপনি শুধুমাত্র অর্ডার বাতিল করতে পারেন। যদি আমরা কোন গ্রাহকের দ্বারা কোন প্রতারণামূলক লেনদেন বা ওয়েবসাইট ব্যবহারের শর্তাবলী অস্বীকার করে এমন কোন লেনদেন সন্দেহ করি, আমরা আমাদের নিজস্ব বিবেচনার ভিত্তিতে এই ধরনের আদেশ বাতিল করতে পারি। আমরা সমস্ত প্রতারণামূলক লেনদেন এবং গ্রাহকদের একটি নেতিবাচক তালিকা বজায় রাখব এবং তাদের অ্যাক্সেস অস্বীকার করব বা তাদের দ্বারা দেওয়া যেকোনো অর্ডার বাতিল করব। 

ফেরত: আমাদের পণ্যগুলি ফেরতযোগ্য নয়, আপনি যদি ক্ষতিগ্রস্থ বা মেয়াদোত্তীর্ণ পণ্য পান তবে আমরা পণ্যটি বিনিময় করব এবং এটি 15 দিন স্থায়ী হয়। যদি আপনার কেনার পর থেকে 15 দিন চলে যায়, দুর্ভাগ্যবশত আমরা আপনাকে ফেরত বা বিনিময় অফার করতে পারি না।

ফেরত পাওয়ার জন্য যোগ্য হতে, আপনার আইটেমটি অবশ্যই অব্যবহৃত এবং আপনি যে অবস্থায় পেয়েছেন সেই অবস্থায় থাকতে হবে। এটি অবশ্যই মূল প্যাকেজিংয়ে থাকতে হবে।

বিভিন্ন ধরণের পণ্য ফেরত থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। পচনশীল পণ্য যেমন খাদ্য, ফুল, সংবাদপত্র বা ম্যাগাজিন ফেরত দেওয়া যাবে না। আমরা এমন পণ্যগুলিও গ্রহণ করি না যা অন্তরঙ্গ বা স্যানিটারি পণ্য, বিপজ্জনক উপকরণ, বা দাহ্য তরল বা গ্যাস। অনুগ্রহ করে আপনার ক্রয়টি প্রস্তুতকারকের কাছে ফেরত পাঠাবেন না।

এমন কিছু পরিস্থিতিতে আছে যেখানে শুধুমাত্র আংশিক ফেরত দেওয়া হয় (যদি প্রযোজ্য হয়)
ব্যবহারের সুস্পষ্ট লক্ষণ সহ বুক করুন।
কোনো আইটেম তার আসল অবস্থায় নেই, আমাদের ত্রুটির কারণে না হওয়ার কারণে ক্ষতিগ্রস্ত বা অনুপস্থিত অংশ
যে কোনো আইটেম যা প্রসবের 30 দিনের বেশি পরে ফেরত দেওয়া হয় 

ফেরত (যদি প্রযোজ্য হয়) : আপনার রিটার্ন প্রাপ্ত এবং পরিদর্শন হয়ে গেলে, আমরা আপনাকে একটি ইমেল পাঠাব যাতে আপনাকে জানানো হয় যে আমরা আপনার ফেরত আইটেমটি পেয়েছি। আমরা আপনাকে আপনার অর্থ ফেরতের অনুমোদন বা প্রত্যাখ্যান সম্পর্কেও অবহিত করব।
আপনি অনুমোদিত হলে, আপনার ফেরত প্রক্রিয়া করা হবে, এবং একটি ক্রেডিট স্বয়ংক্রিয়ভাবে আপনার ক্রেডিট কার্ড বা অর্থপ্রদানের মূল পদ্ধতিতে একটি নির্দিষ্ট দিনের মধ্যে প্রয়োগ করা হবে।

বিলম্বিত বা অনুপস্থিত ফেরত (যদি প্রযোজ্য হয়) : আপনি যদি এখনও টাকা ফেরত না পেয়ে থাকেন, তাহলে প্রথমে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট আবার চেক করুন।
তারপর আপনার ক্রেডিট কার্ড কোম্পানির সাথে যোগাযোগ করুন, আপনার রিফান্ড আনুষ্ঠানিকভাবে পোস্ট করার আগে কিছু সময় লাগতে পারে।
এরপর আপনার ব্যাঙ্কের সাথে যোগাযোগ করুন। একটি ফেরত পোস্ট করার আগে প্রায়ই কিছু প্রক্রিয়াকরণ সময় আছে.
আপনি যদি এই সমস্ত কিছু করে থাকেন এবং আপনি এখনও আপনার টাকা ফেরত না পান তাহলে অনুগ্রহ করে আমাদের সাথে store@keyaseth.in এ যোগাযোগ করুন৷

বিক্রয় আইটেম (যদি প্রযোজ্য হয়) : শুধুমাত্র নিয়মিত মূল্যের আইটেম ফেরত দেওয়া যেতে পারে, দুর্ভাগ্যবশত বিক্রয় আইটেম ফেরত দেওয়া যাবে না। 

এক্সচেঞ্জ (যদি প্রযোজ্য হয়) : আমরা শুধুমাত্র আইটেম প্রতিস্থাপন যদি তারা ত্রুটিপূর্ণ বা ক্ষতিগ্রস্ত হয়. আপনি যদি একই আইটেমটির জন্য এটি বিনিময় করতে চান, আমাদের একটি ইমেল পাঠান store@keyaseth.in এবং আপনার আইটেম পাঠান: 13, চন্দ্রনাথ সিমলাই লেন কলকাতা পশ্চিমবঙ্গ IN 700002৷
 

উপহার: যদি আইটেমটি একটি উপহার হিসাবে চিহ্নিত করা হয় যখন কেনা হয় এবং সরাসরি আপনাকে পাঠানো হয়, আপনি আপনার ফেরতের মূল্যের জন্য একটি উপহার ক্রেডিট পাবেন। ফিরে আসা আইটেমটি পাওয়া গেলে, একটি উপহারের শংসাপত্র আপনাকে মেল করা হবে।

যদি কেনার সময় আইটেমটি উপহার হিসাবে চিহ্নিত না করা হয়, বা উপহারদাতা আপনাকে পরে দেওয়ার জন্য নিজের কাছে অর্ডার পাঠিয়েছেন, আমরা উপহারদাতাকে ফেরত পাঠাব এবং তিনি আপনার ফেরত সম্পর্কে জানতে পারবেন।
 

শিপিং: আপনার পণ্য ফেরত দিতে, আপনাকে আপনার পণ্য পাঠাতে হবে: 13, চন্দ্রনাথ সিমলাই লেন কলকাতা পশ্চিমবঙ্গ IN 700002

আপনার আইটেম ফেরত দেওয়ার জন্য আপনার নিজের শিপিং খরচের জন্য আপনি দায়ী থাকবেন। শিপিং খরচ অ ফেরতযোগ্য. আপনি যদি ফেরত পান, তাহলে রিটার্ন শিপিংয়ের খরচ আপনার ফেরত থেকে কেটে নেওয়া হবে।

আপনি কোথায় থাকেন তার উপর নির্ভর করে, আপনার বিনিময় করা পণ্যটি আপনার কাছে পৌঁছাতে সময় লাগতে পারে, তারতম্য হতে পারে।